চোখে আস্বাদ গ্রহণ: APAC বেকারিগুলি কীভাবে বর্তমান প্রবণতার সদ্ব্যবহার করতে পারে? • LESAFFRE Bangladesh

চোখে আস্বাদ গ্রহণ: APAC বেকারিগুলি কীভাবে বর্তমান প্রবণতার সদ্ব্যবহার করতে পারে?

চোখে আস্বাদ গ্রহণ: APAC বেকারিগুলি কীভাবে বর্তমান প্রবণতার সদ্ব্যবহার করতে পারে?

সোশ্যাল মিডিয়ার এই যুগে, আধুনিক গ্রাহকদের আকর্ষণ করার জন্য খাবার দেখতে কেমন তা খুবই গুরুত্বপূর্ণ। Instagram এবং TikTok-এর মতো অ্যাপগুলি খাবার, জলখাবার এবং ডেজার্টের সুস্বাদু শটে ভরে গেছে৷

“Instagrammable” খাবারের আকর্ষণের কারণ

“Instagrammable” বা ফটোজেনিক খাবারের জনপ্রিয়তা বাড়ছে, APAC এর কাছাকাছি থাকা ভোজনরসিকরা মনোরম আকর্ষণীয় এক কাপ কফি বা জৌলুসময় ডেজার্টের স্বাদ নিতে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকতে ইচ্ছুক।
চোখ আস্বাদ গ্রহণের প্রবণতার জন্য খাদ্য প্রতিষ্ঠানগুলি উদ্ভাবনী সৃষ্টি এবং প্রচলিত পদ্ধতিতে একটি মোড় নিয়ে গ্রাহকদের আগ্রহ টানার প্রতিযোগিতা করে। খাবারের অনন্য স্বাদ, উপকরণ, টেক্সচার এবং তা কেমন দেখতে, এসব মিলিয়ে অনলাইনে লক্ষ লক্ষ লাইক এবং শেয়ার পাওয়া যায়।
তাছাড়া খাবারের নান্দনিক মূল্য তার স্বাদের মতোই গুরুত্বপূর্ণ। খাবারের চাক্ষুষ আকর্ষণের কারণে গ্রাহকরা কোনো খাবার পরখ করার জন্য উৎসাহিত হয়। চাক্ষুষ আকর্ষণীয় খাবার তার স্বাদ আস্বাদনকেও প্রভাবিত করে।
Instagrammable খাবার নিয়ে উৎসাহ শুধু ক্যাফে এবং খাবারের দোকানের মধ্যেই সীমাবদ্ধ নয়। COVID-19 লকডাউনের সময়, বিশ্বজুড়ে লোকেরা তাদের ঘরে তৈরি করা অভিনব এবং আকর্ষনীয় খাবারের বিষয়ে জানিয়ে আনন্দ আর আরাম পেয়েছে।
আজও, সুন্দর ডেজার্ট বা জলখাবার Covid আইসোলেশনে কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের তৃপ্তি দিতে পারে।

বেকারিগুলি কীভাবে এই প্রবণতার সদ্ব্যবহার করতে পারে?

যে কোনো খাদ্য সরবরাহকারীর মতোই, বেকারিগুলিও তাদের গ্রাহকদের জন্য অনন্য, Instagram-রেডি পণ্য অফার করার চেষ্টা করে।
পাউরুটি এবং বেকড পণ্যগুলি আপনার চোখ দিয়ে আস্বাদ গ্রহণের জনপ্রিয়তার জন্য বিশেষভাবে উপযুক্ত। পাউরুটির পণ্য বহুমুখী এবং নানাভাবে স্থানীয় চাহিদা অনুযায়ী রদবদল করা যেতে পারে।
Innova অনুযায়ী, 5 জনের মধ্যে 1 জন APAC গ্রাহক দাবি করেছে যে তারা আরো বৈচিত্র্য এবং নতুনত্ব পাওয়ার জন্য আরও বেশি করে পাউরুটি এবং পাউরুটির পণ্য খেয়েছে।*
এই অঞ্চলের আরও বেকারিগুলি উজ্জ্বল এবং প্রাণবন্ত রং, অপ্রচলিত স্বাদের সংমিশ্রণ ব্যবহার করে এবং তাদের বেকড পণ্যগুলির জন্য উদ্ভাবনী নকশা তৈরি করে গ্রাহকদের আকর্ষণ করছে।

Saf-instant-এর মাধ্যমে মজাদার এবং উদ্ভাবনী রেসিপি তৈরি করুন®

Saf-instant® বেকারিদের প্রতি আমাদের তিনটি প্রতিশ্রুতি বাস্তবায়িত করবে—তাদের সাহায্য, অনুপ্রাণিত এবং গর্বিত করা।
আমাদের উচ্চকার্যকরী তাৎক্ষণিক শুষ্ক খামিরের সম্ভার 45 বছরেরও বেশি সময় ধরে পেশাদার এবং হোম বেকারদের সমর্থন করে আসছে। Saf-instant® উচ্চতর গাঁজানোর শক্তি, স্থিতিশীলতা এবং গুণমানের জন্য সবসমসয়ই ভরসাযোগ্য।
Saf-instant® বেকারদের সৃজনশীল সৃষ্টিতে অনুপ্রাণিত ও উদ্বোধিত করার জন্য নানা সংস্থানের সম্পূর্ণ একটি প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা করেছে।

Saf-instant®-এর আমাদের সুস্বাদু এবং দৃষ্টিনন্দন রেসিপিগুলি দেখুন  ইনস্ট্যান্ট ড্রাই ইয়েস্ট, নরম, তুলতুলে কোরিয়ান ক্রিম পাউরুটি সমেত।

saf-instant.asia দেখুন এবং আরো রেসিপি আর ধারণা আবিষ্কার করুন।

*উৎস Innova গ্রাহক – শ্রেণীর সমীক্ষা (2020) – পাউরুটি এবং পাউরুটির পণ্য

**APAC: অস্ট্রেলিয়া, চীন, ভারত, ইন্দোনেশিয়া, জাপান, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, ভিয়েতনাম